• দুপুর ১২:৫৬ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
জামপুরে ভেঙ্গে দেয়ার একদিনের মধ্যেই জুয়া ও মাদকের আড্ডার ডেরা নির্মাণ

জামপুরে ভেঙ্গে দেয়ার একদিনের মধ্যেই জুয়া ও মাদকের আড্ডার ডেরা নির্মাণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গতকাল শনিবার বিকেলে এলাকাবাসীর বাঁধার মুখে জোয়ার আস্তানাটি ভেঙ্গে পুড়িয়ে দেয়ার একদিন না যেতেই উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামের মৃত জেলে সালামের ছেলে আজ সকালে ফের সেই জায়গায় জুয়ারি বাবুল ও দুলালের নেতৃত্ব ১৫-১৬ জনের একটি জুয়ারী দল ফের উল্লাস করে জুয়া ও মাদকের আস্তনা বানিয়েছে।

এলাকাবাসী জানায়,  সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া- বাসাবো এলাকায় গড়ে উঠা মাদক ও জুয়ার আড্ডার ব্যাপারে দীর্ঘদিন ধরে পুলিশ প্রশাসনকে জানিয়ে আসছিল।কিন্তু অজ্ঞাত কারনে পুলিশ ব্যবস্থা না নেয়ায় গতকাল শনিবার ওই এলাকার গ্রামবাসী একত্রিত হয়ে জুয়ার আস্তানাটি ভেঙ্গে পুড়িয়ে দেয়। কিন্তু রাত না পোহাতেই আজ রবিবার সকালে ওখানে আবারো মাদক ও জুয়ার আস্তানা ডেরা নির্মান করে জুয়ারীরা।এ নিয়ে এলাকাবাসীদের ভেতর ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী জানান, গত শনিবারের মতো ফের জুয়ারী ও এলাকাবাসীর মধ্যে এ নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। জুয়ারীরা এখানে দীর্ঘ দিন ধরে অত্র এলাকার প্রভাবশালী সন্ত্রাসীদের সহায়তায় মাদক ও জুয়ার আড্ডার পাশাপাশি একটি কোম্পানীর হয়ে জোড়পূর্বক ভাবে কৃষকের ফসলি জমি দখল করে বালু ভরাট চালিয়ে আসছিল।তাদের কারণে এলাকার লোকজন ভিটেমাটি হারিয়ে পথে বসছে। তাছাড়া উক্ত মাদক ও জুয়ার আড্ডায় বিভিন্ন অঞ্চলের কুখ্যাত ডাকাত, ছিনতাইকারী, চোর সহ পলাতক আসামীদের ব্যাপক আনাগোনা থাকায় এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে গেছে।এছাড়া জামপুর এলাকায় গত এক বছরে ছিনতাইকারীরা কয়েকজন অটোচালকদের হত্যা করে কয়েকটি অটো ছিনতাইয়ের মতো ঘটনাও ঘটিয়েছে।

এ ব্যাপারে তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, যেখানে গতকাল একটি ঘটনা ঘটেছে সেটা আসলে জুয়া নিয়ে নয় এটা একটি কোম্পানীর মাটি ভরাট নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্ধ চলে আসায় এ ঘটনা ঘটেছে। জুয়ার আসর থেকে মাসোহারা বিষয়টি তিনি অস্বীকার করে জানান, জুয়ার আসর থেকে পুলিশ টাকা নেয়ার কোন প্রশ্নই আসে না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution